সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি সাংবাদিক সিয়ামের

২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি সাংবাদিক সিয়ামের

২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি সাংবাদিক সিয়ামের

0 Shares

বাসা থেকে বেরিয়ে নিখোঁজের ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলের। এ ঘটনায় তার স্ত্রী শারমিন সুলতানা আভা বাদী হয়ে শুক্রবার (২৩ এপ্রিল) তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

সিয়াম নেপালের একটি সংবাদ মাধ্যমে বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক। এছাড়াও দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন দৈনিকে সমসাময়িক বিষয়ে লেখালেখি করতেন। সবশেষ তিনি আইইডি নামে একটি উন্নয়ন সংস্থায় কর্মরত ছিলেন।

লিখিত ডায়েরি সূত্রে জানা যায়, সাংবাদিক সিয়াম সারোয়ার জামিল বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ৭টার দিকে বনানীর বাসা থেকে নাখালপাড়ায় বোনের বাসায় যান। পরে সকাল ১০টার দিকে সেখান থেকে বেরিয়ে যান। তারপর থেকেই তার ব্যবহৃত মোবাইল নম্বরটি (০১৬৭৯২৭..৫৬) বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না যাওয়ায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়।

তেজগাঁও থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া মিয়া ঢাকা পোস্টকে বলেন, গতকাল (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৭টা পর্যন্ত সিয়ামের মোবাইলের নেটওয়ার্ক সক্রিয় ছিল। সে সময় মোবাইল ফোনের লোকেশন ছিল রাজধানীর নাখালপাড়ায়। নিখোঁজের বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap