শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

জাল পাতা নিয়ে দ্বন্দ; পিটিয়ে হত্যা করা হল এক জেলেকে, আটক-২

জাল পাতা নিয়ে দ্বন্দ; পিটিয়ে হত্যা করা হল এক জেলেকে, আটক-২

0 Shares

নিজস্ব প্রতিনিধিঃ
পিরোজপুর ভান্ডারিয়ায় জাল পাতা নিয়ে দ্বন্দের জের ধরে পরেশ হালদার ৬০ নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে অপর তিন জেলে। ঘটনাটি ঘটেছে রবিবার ২৫ এপ্রিল রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছেন। নিহত পরেশ হালদার ওই গ্রামের সখানাথ হালদারের ছেলে আর এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের নির্মল হাওলাদার ৬৫ ও তার ছেলে সুব্রতা হাওলাদ ২৫ কে গ্রেপ্তার করেছেন।
গ্রেপ্তারকৃত নির্মল হালদার একই গ্রামের রাজবিহারী হাওলাদারের ছেলে ।
থানা পুলিশ ও নিহত পরিবার থেকে জানা যায়, ওই দিন রাত সোয়া নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া জুগির খালে জাল পাততে যায়া নির্মল হালদার তার ছেলে সুব্রতা হালদার ও স্থানীয় মাধব চন্দ্র মিস্ত্রির ছেলে নারায়ন মিস্ত্রী। ওই একই স্থানে বেসন জাল পাতেন পরেশ মিস্ত্রি। তাই তিনি ওই তিনজনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন। এই নিয়ে তিন জনে ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদার কে মারধর করলে পরেশ হালদার এর মৃত্যু হয়।
নিহতের চাচাতো বোন মিতু জানান, বাগবিতন্ডা শুনে আমি ঘরের সামনে গেলে দেখি আমার চাচাতো ভাই পরেশ দৌড়ে বাড়ির ভিতরে আসে আর বলে আমাকে ধর ওরা আমাকে মেরে ফেলবে। এসময় পিছন দেখি নারায়ন ও শুভ। নারায়নের হাতে তখন লাঠি ছিল।
এ ব্যাপারে ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মাসুমুর রহমান বিশ্বাস ওই ছেলের মৃত্যু খবর নিশ্চিত করে জানান এ ঘটনায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে এখনই সকল ঘটনা বলা যাচ্ছে না।

জে/২৬ এপ্রিল





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap