বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৬ অপরাহ্ন

পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও এক প্রবাসীর বাড়ি ভাংচুর ও লুটপাট : আহত ৫

পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও এক প্রবাসীর বাড়ি ভাংচুর ও লুটপাট : আহত ৫

0 Shares

নিজস্ব প্রতিনিধি
দাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় পিরোজপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহান ও প্রবাসীর রাজু ফকির বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় দুই বাড়ীর নারী শিশু সহ ৫ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার রাতে পিরোজপুর শহরের উত্তর শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ি ও বাসার ভিতরের আসবারপত্র ভাংচুর সহ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এতে বাঁধা দিতে এলে সন্ত্রাসীরা বাড়ির ভিতরের থাকা নারী-শিশু ও পুরুষদের মারধর করে এবং নারীদের শ্লীলতাহানীল চেষ্টা করে।

সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহানের পিতা জানান, রাতে হঠাৎ করে ২০/৩০ জনের একটি সন্ত্রাসীদল তাদের বাড়ির উপর হামলা চালায়। এ সময় তারা সন্ত্রাসীদের ভয়ে ঘরের দড়জা আটকে রাখলেও সন্ত্রাসীরা তাদের ঘরের দড়জা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্রের মুখে ঘরে থাকা তিনি সহ নারী ও শিশুদের জিম্মীকরে ঘরের ভিতরে থাকা টিভি, ফ্রিজ, আলমারী ও আসবারপত্র ভাংচুর করে। আলমারীতে থাকা ৫০-৬০ হাজার টাকা ও নারীদের গলায় থাকা স্বর্নের চেইন ও আলমারীতে থাকা স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা আরো চাঁদার টাকা দাবী করে জানান আরো টাকা না দিলে পরবর্র্তীতে তাদের বাড়ি-ঘর আগুনে জ¦ালিয়ে দেয়া হবে এবং তাদের সহ তার ছেলে জিহান কে মেরে ফেলবে।

এদিকে একই বাড়ির ভিতরে থাকার প্রবাসী রাজু ফকিরের ভাই রনি ফকির জানান, সন্ত্রাসীরা হঠাৎ করে বাড়ির ভিতরে এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে ঘরে থাকা তার ভাবীকে মারধর করে এবং ভাবীর গলায় থাকা স্বর্নের চেইন লুট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্রে দিয়ে ঘরের ভিতরে থাকা টিভি, ফ্রিজ, আলমারী ও আসবারপত্র ভাংচুর করে।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap