বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৩ অপরাহ্ন

রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ইন্দুরকানীতে সাংবাদিকদের মানববন্ধন

রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ইন্দুরকানীতে সাংবাদিকদের মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তি দাবীতে ইন্দুরকানী প্রেসক্লাবের প্রতিবাদ সমাবেশ

0 Shares

দিবাকর দত্ত পুলিন:দৈনিক প্রথম আলোর জোষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনেস্তা ও নি:শর্ত মুক্তির দাবীতে ইন্দুরকানীতে মানববন্ধন করেছে ইন্দুরকানী প্রেসক্লাব ও বিএমএসএফ।

আজ বৃহস্পতিবার (২০ মে) সকালে ইন্দুরকানীর সদর রোডে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন- ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির মান্নু, একাংশের সভাপতি আজাদ হোসেন বাচ্চু, সাবেক সভাপতি এইচ এম ফারুক হোসেন, উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের আহবায়ক গাজী আবুল কালাম, সদস্য সচিব দিবাকর দত্ত পুলিন, সাংবাদিক সাহিদুল ইসলাম, মারুফুল আজিজ, রাকিবুল ইসলাম, আলামিন হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন- সাংবাদিক রোজিনা ইসলামের সাথে যে ঘটনা ঘটেছে তা অত্যান্ত ন্যাক্কার জনক। একজন নারী সাংবাদিকের ওপর স্বাস্থ্য বিভাগের এই আচরণ কোন ভাবেই গ্রহণযোগ্য নয়। এই ঘটনা স্বাধীন সাংবাদিকতা ও মুক্ত গণমাধ্যমের প্রতি হুমকি। তারা রোজিনার নিশর্ত মুক্তির দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন সাংবাদিক জাকির হোসেন, হাফিজুর রহমান, কামরুল ইসলাম, মনির হোসেন, ইকরামুল সিকদার, সিরাজুল ইসলাম টিটু, শাহাদাত হোসেন বাবু, কে এম শামিম রেজা, রাজু সিকদার নিলয়, তাওসিফ আকবর সহ উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রেনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বক্তারা আরো বলেন, অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, তাকে শারীরিক ভাবে লাঞ্চিত ও হেনস্থা করার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান এবং পেশাগত দায়িত্ব পালনে সব সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap