সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

ইন্দুরকানীর বালিপাড়া ইউপি নির্বাচনে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন কবির হোসেন

ইন্দুরকানীর বালিপাড়া ইউপি নির্বাচনে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন কবির হোসেন

0 Shares

জে আই লাভলু:
২১ জুন অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীর ৩ নং বালিপাড়া ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ কবির হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ভোট গ্রহন শেষে সোমবার রাতে ইন্দুরকানী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এসএম রোকনুজ্জামান খান উপজেলা কনফারেন্স রুমে সকলের উপস্থিতিতে নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন। এতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোঃ কবির হোসেনকে বিজয়ী হিসেবে ঘোষনা করা হয়।

মোঃ কবির হোসেন নৌকা প্রতিক নিয়ে চার হাজার ৩’শ ৯৮ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো বিজয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেপি মনোনীত মো: মোয়াজ্জেম হোসেন বাই-সাইকেল প্রতিক নিয়ে দুই হাজার তিনশ ছিয়ানব্বই ভোট পেয়েছেন। দুই হাজার দুই ভোটের বড় ব্যবধানে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বিজয়ী হন। এছাড়া সতন্ত্র-প্রার্থী মো: আবু হানিফ খান বাঙ্গালী (আনারস) প্রতিক নিয়ে ১২৯টি এবং হাত পাখা মার্কা নিয়ে মো: রুহুল আমিন সেপাই ১০৪টি ভোট পান।

সোমবার সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকল কেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

মোট ১০ হাজার ৪’শ ১০ জন ভোটারের মধ্যে ৭ হাজার ১’শ ৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ১৫৯টি ভোট বাতিল ঘোষনা করা হয়। ভোট গ্রহনের উপস্থিতির হার ছিল ৬৯.৩ ভাগ। সারাদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারী ছিল নির্বাচনী মাঠে।

তবে একটি কেন্দ্রে জাল ভোট দেয়ার অপরাধে হৃদয় শেখ নামে একজনকে আট মাসের কারাদন্ড দেয়া হয়।
এদিকে মেম্বার পদে একজন ছাড়া এ ইউনিয়নে বাকি সবাই নতুন মুখ নির্বাচিত হয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap