বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১২ অপরাহ্ন

বিএনপি থেকে কর্নেল শাহজাহান মিলনের পদত্যাগ!

বিএনপি থেকে কর্নেল শাহজাহান মিলনের পদত্যাগ!

কাউখালীতে একটি সেতুর অভাবে দুর্ভোগে হাজার মানুষ

0 Shares

অনলাইন ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কর্নেল অব. মো. শাহজাহান মিলন দল থেকে পদত্যাগ করেছেন। তার সাথে দলের বর্তমান নির্বাহী কমিটির সদস্য মেজর অব. হানিফও দল থেকে পদত্যাগ করেছন।

সোমবার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সশরীরে গিয়ে পদত্যাগপত্র জমা দেন। দলের মহাসচিব বরাবর লিখিত পদত্যাগপত্রে কর্নেল অব. শাহাজাহান মিলন লেখেন, `আমি মো. শাহজাহান মিয়া বিএনপির ২০১৬ সালের কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। আমি ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করি। স্বাস্থ্যগত কারণে আমি ২৮ জুন বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে পদত্যাগ করলাম। বিএনপির বর্তমান কমিটির নির্বাহী সদস্য মেজর অব. হানিফও একই বক্তব্য জানিয়ে দল থেকে পদত্যাগ করেছেন।’

এ বিষয়ে মেজর অব. হানিফ জানান, ব্যক্তিগত কারণে পদ ছেড়ে দিয়েছি। বয়স হয়েছে, শারীরিক অসুস্থতার কারণে পদত্যাগ করেছি। আমি এবং কর্নেল (অব.) শাহজাহান একইসঙ্গে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে গিয়ে আমাদের পদত্যাগপত্র জমা দিয়ে রিসিভ করিয়ে এনেছি।
দল থেকে পদত্যাগ করলেন নাকি রাজনীতি থেকে অবসরে গেলেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি থেকে পদত্যাগ করেছি। দলের ঊর্ধ্বতন নেতারা ডাকলে ফিরবেন কি না এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, আমি অতি ক্ষুদ্র মানুষ। আমাকে ডাকবে না। সোমবার সকালে পদত্যাগপত্র জমা দিয়েছি, ডাকলে এতক্ষণে ডাকতো।

এদিকে, হঠাৎ দুই নেতার পদত্যাগে রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা চলছে। কেন তারা পদত্যাগ করেছেন সেই প্রশ্ন এখন দলের নেতা-কর্মীদের মুখে মুখে। পদত্যাগপত্রে কারণ হিসেবে তারা ব্যক্তিগত এবং শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করলেও তা বিশ্বাস করছেন না কেউ। তাদের ঘনিষ্ঠ এক নেতা জানান, তাদের পদত্যাগের অন্য কারণ আছে। নতুন মিশন আছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap