সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

ডাকাতির প্রস্তুতিকালে নাজিরপুরে পাঁচ জন আটক

ডাকাতির প্রস্তুতিকালে নাজিরপুরে পাঁচ জন আটক

কাউখালীতে একটি সেতুর অভাবে দুর্ভোগে হাজার মানুষ

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। আটককৃতদেরকে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রাম থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বাগেরহাট জেলার সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের মৃত হানিফ শেখের ছেলে মো. আজিজুল শেখ (৩৯), একই উপজেলার বোটপুর ইউনিয়নের চরগ্রাম গ্রামের মো. রফিক শেখের ছেলে মতিয়ার শেখ (৪৫), একই জেলার মোল্লারহাট উপজেলার পূর্ব বোয়ালিয়া গ্রামের মো. খলিল শেখের ছেলে মো. মিজান শেখ (২৮), খুলনা জেলার তেরখাদা উপজেলার জয়সোনা গ্রামের ফুল মিয়া শেখের ছেলে ওবায়দুল শেখ (৩৫) এবং বরগুনা জেলার বেতাগী উপজেলার সরিশামুড়ি গ্রামের জব্বার শেখের ছেলে মো. জাকির হোসেন শেখ (২৮)।

এ সময় ডকাতি কাজে ব্যবহৃত রামদাও, ইনিজ কুড়াল, চাকু, তালা ভাঙ্গার কাজে ব্যবহৃত লোহার তৈরি দু’টি মেশিন ও তাদের বহন করা একটি ট্রাক আটক করা হয়। ট্রাকটির রেজি: নং খুলনা মেট্রো ন-১১-১৯৩৫। থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান সোমবার (০৫ জুলাই) বিকালে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে জানান, গত রবিবার (০৪ জুলাই) রাত সাড়ে ৩টার দিকে আটককৃতরা সহ অজ্ঞাত আরো ৫-৬ জনে ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহায়তায় ধাওয়া করে ৫ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে দেশীয় অস্ত্র ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক আটক করা হয়। এ সময় অন্যরা পালিয়ে যায়। আটককৃতদের নামে মামলা দায়ের হয়েছে। তারা আন্ত: জেলা ডাকাত দলের সদস্য বলে জানা গেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap