সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

সবার সহযোগিতা নিয়ে কাজ করতে চান ইন্দুরকানীর নবাগত ইউএনও লুৎফুন্নেসা খানম

সবার সহযোগিতা নিয়ে কাজ করতে চান ইন্দুরকানীর নবাগত ইউএনও লুৎফুন্নেসা খানম

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী অফিসার পদে সদ্য যোগদান করেছেন লুৎফুন্নেসা খানম।
আজ সোমবার আনুষ্ঠানিক ভাবে তিনি নিজ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে কার্যক্রম শুরু করেন। তিনি মুক্তিযোদ্ধা,উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা,রাজৈনতিক নেতৃবৃন্দ,সাংবাদিকদের সাথে পৃথক পৃথক ভাবে মতবিনিময় করেন। এসময় ইন্দুরকানীকে একটি আধুনিক ও সুন্দর মনোরম উপজেলায় পরিনত করতে সকলের সহযোগিতা কামনা করেন ইউএনও লুৎফুন্নেসা খানম। তিনি বলেন,’আমার পূর্বের কর্মকর্তাদের আপনারা যেভাবে সহযোগিতা করেছেন ঠিক তেমনি আমাকেও সহযোগিতা করবেন। আমার ভুলগুলো আমাকে ধরিয়ে দিবেন। যে কোন সংকটে আপনাদের পাশে চাই।’
উল্লেখ্য গত ৮ জুলাই লুৎফুন্নেসা খানম ইন্দুরকানী উপজেলায় যোগদান করেন। ইন্দুরকানীর সর্বপ্রথম পূর্ণাঙ্গ দায়িত্ব প্রাপ্ত নারী উপজেলা নির্বাহী অফিসার তিনি।

এর পূর্বে তিনি বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ন্যাস্ত ছিলেন। এছাড়া পটুয়াখালীর ভূমি অধিগ্রহণ কর্মকর্তাও ছিলেন তিনি।
বিসিএস প্রশাসন ক্যাডারের ৩৩ তম ব্যাচের তিনি একজন কর্মকর্তা।
লুৎফুন্নেসা খানম চাঁদপুর সদরের প্রয়াত আইনজীবী আব্দুর রশিদের কন্যা। তার স্বামী রিয়াজ মাহমুদ বাংলাদেশ কৃষি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার হিসাবে কর্মরত আছেন। দাম্পত্য জীবনে লুৎফুন্নেসা এক কন্যা ও এক পুত্রের জননী।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap