সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা’র সাথে যুবলীগের সৌজন্য সাক্ষাত

ইন্দুরকানীতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা’র সাথে যুবলীগের সৌজন্য সাক্ষাত

0 Shares

মো:শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা’র সাথে সৌজন্য সাক্ষাত করেন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। রবিবার সকালে ইউএনও’র নিজ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন তারা।
এসময় উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,সহ-সভাপতি নাসির উদ্দিন সেপাই,আঃ মজিদ,রিপন সিকদার,সাধারন সম্পাদক সম্পাদক শাহীন গাজী,যুগ্ন-সাধারন সম্পাদক মাসুদ রানা,এইচ এম মেজবাহ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আবুব্ক্কর সিদ্দিক লাভলু,কামরুজ্জামান শাওন তালুকদার,আল-আমিন হাওলাদার,এসএম মনিরুজ্জামান মনির,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার,দপ্তর সম্পাদক আরিফুর রহমান,বন্দর যুবলীগের সভাপতি হাসান মাহমুদ সুমন সহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
img src=”https://indurkanibarta.com/wp-content/uploads/2021/07/received_1332663180462964-300×225.jpeg” alt=”” width=”300″ height=”225″ class=”alignnone size-medium wp-image-7559″ />
পরে যুবলীগের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানমের হাতে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। করোনায় সুরক্ষার জন্য এসময় পিরোজপুর জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুমনের পক্ষ থেকে শাবান,মাস্ক হ্যান্ডওয়াস ও স্যানিটাইজার তুলে দেন তাঁর হাতে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap