বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০১ অপরাহ্ন

পিরোজপুরে করোনায় ৪ জনের মৃত্যু; নতুন আক্রান্ত ১৩৫ জন

পিরোজপুরে করোনায় ৪ জনের মৃত্যু; নতুন আক্রান্ত ১৩৫ জন

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো চারজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।
মৃতরা হলেন- মঠবাড়িয়ার তুষখালী এলাকার শান্তি লতা (৭৫), কাউখালীর গৌরাঙ্গ মিস্ত্রি (৭০), ভান্ডারিয়ার তেলিখালী এলাকার আনসার হালদার (৭৫) এবং নেছারাবাদের সুবোধ মিস্ত্রি (৭০)।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় ১৫ হাজার ৪৩০ জনের নমুনা পরীক্ষা করে ২ হাজার ৫৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময় মারা গেছেন ৬৮ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৬৮৪ জন।
গত ২৪ ঘণ্টায় ১৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ৫৫ জন, নাজিরপুরে ২৬ জন, ভান্ডারিয়ায় ১৬ জন, নেছারাবাদে ২ জন, কাউখালীতে ১৭ জন এবং মঠবাড়িয়ায় ১৯ জন রয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ১৪১ জন।
সিভিল সার্জন ডা. হাসনাত ইফসুফ জাকী জানান, ২৪ ঘণ্টায় ৪৫৩ জনের নমুনা পরীক্ষা করে ১৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে।জেলা হাসপাতালে করোনা আক্রান্ত ৪৫ জন ভর্তি আছেন। এ সময় জেলায় চারজন মারা গেছেন।
জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে জেলা প্রশাসন। জেলার প্রত্যেক উপজেলায় একটি ও পিরোজপুর শহরে দুটি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে। র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছে। কঠোর লকডাউনেও যারা আইন ভঙ্গ করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
গত ২৪ ঘণ্টায় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে চলাচল করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫৯টি মামলায় ২৭ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করা হয়। করোনা পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্যসহায়তাও চলমান রয়েছে।পিরোজপুরে করোনা কেড়ে নিল ৪ জনের প্রাণ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap