বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

দূর্নীতি মামলায় পৌর মেয়র মালেক দম্পতির জামিন হওয়ায় ইন্দুরকানীতে আ.লীগের আনন্দ মিছিল

দূর্নীতি মামলায় পৌর মেয়র মালেক দম্পতির জামিন হওয়ায় ইন্দুরকানীতে আ.লীগের আনন্দ মিছিল

0 Shares

মো:শাহাদাত হোসেন বাবু:
দুদকের দায়েরকৃত দুর্নীতির মামলায় পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রীর নিম্ম আদালতে জামিন মঞ্জুর হওয়ায় আনন্দ মিছিল করেছে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আ:লীগ ও সহযোগী সংগঠন। মেয়র দম্পতির জামিন হওয়ায় সোমবার উপজেলা আ.লীগ কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে এক পথ সভার মাধ্যমে শেষ হয়।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. এম মতিউর রহমান,সাবেক সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, পত্তাশী ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাওলাদার মোয়াজ্জেম হোসেন,আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান সাইদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার,আ.লীগ নেতা নাসির উদ্দিন শেখ,বালিপাড়া ইউনিয়ন আ:লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি,ইন্দুরকানী সদর ইউনিয়ন আ:লীগের সভাপতি তোবারেক হাওলাদার,সাধারন সম্পাদক আঃ আজিজ হাওলাদার,পত্তাশী ইউনিয়ন আ:লীগের সভাপতি আজগর আলী, উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর,সাধারন সম্পাদক শাহীন গাজী, যুগ্ন-সম্পাদক মো: মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলু,কামরুজ্জান শাওন তালুকদার,আল-আমীন হাওলাদার, ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ,স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল- মামুন,যুগ্ন-আহবায়ক আরিফুর রহমান টুটুল,যুগ্ন-সম্পাদক শাহাদাত হোসেন বাবু প্রমুখ।

এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৩১শে আগষ্ট দুর্নীতির মামালায় পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রীর জামিন শুনানির দিন ধার্য থাকলেও তা পিছিয়ে আজ ৬ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap