বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

ইন্দুরকানীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন

ইন্দুরকানীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পূর্নাঙ্গ কমিটি গঠন হয়েছে। গত ৫ সেপ্টেম্বার পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক রেজাউল করিম মন্টু শিকদার ও সদস্য সচিব সাইফুর রহমান স্বাক্ষরীত ৩৩ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি অনুমোদন দেয়া হয়।
এতে সাইফুল ইসলাম সুমনকে সভাপতি এবং মো: সালাউদ্দিন সুমনকে সাধারন সম্পাদক নির্বাচিত হন। কমিটিতে অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি জে আই লাভলু, সহ-সভাপতি মো: আরাফাত হোসেন ও দিপংকর ঢালী, যুগ্ন-সাধারন সম্পাদক মো: হাফিজুর রহমান, মো: নাজমুল হাচান,সাংগঠনিক সম্পাদক মো: মামুন গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক শ্রী পুলকেশ হালদার, প্রচার সম্পাদক সচিন্দ্র নাথ রায়, সহ-প্রচার সম্পাদক মো: কামাল সেখ, দপ্তর সম্পাদক মো: জসিম উদ্দিন, মহিলা বিষায়ক সম্পাদক জিনাত সুলতানা, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক হাসিবুল মো: জাহিদ,নারী ও শিশু বিষায়ক সম্পাদক মিসেস নুরুন নাহার মুকুল,স্বাস্থ্য বিষায়ক সম্পাদক শ্রী মনিলাল হালদার, ক্রীড়া সম্পাদক মেহেদী হাচান খান, শিক্ষা ও সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক মারুফ হাচান, ধর্ম বিষায়ক সম্পাদক নাজমুল কবির আহম্মদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক মো: মন্জুর মোর্শেদ, মুক্তিযুদ্ধ বিষায়ক সম্পাদক মো: সাব্বির হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক মো: আরিফ হোসেন, আন্তর্জাতিক বিষায়ক সম্পাদক মো: আবু তালেব জোমাদ্দার।
এছাড়া কার্যকরী সদস্য মো: আল আমিন হাওলাদার, শহিদুল ইসলাম বয়াতি,মো: মাসুম শেখ, মো: শহিদুল ইসলাম আকন, মো: রফিকুল ইসলাম শেখ, মো: খোকন জোমাদ্দার, মাহামুদুল হাচান, মিসেস ফারজিয়া, শিলা রানী সিকদার ও মো: মনির হোসেন।

নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল লতিফ, মো: মাহাবুবুল আলম, বীর মুক্তিযোদ্ধা মো: মোশাররফ হোসেন সহ আরো অনেকে।
নতুন এ কমিটির সকল নেতৃবৃন্দকে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী হয়ে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জাতির সামনে তুলে ধরা, মুক্তিযোদ্ধা এবং দেশ ও জাতির কল্যানের জন্য কাজ করার আহবান জানান তারা।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap