শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

সম্মেলনের দেড় বছর পর ইন্দুরকানী উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সম্মেলনের দেড় বছর পর ইন্দুরকানী উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0 Shares

জে আই লাভলু ও শাহাদাত হোসেন বাবু:
অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সম্মেলনের দীর্ঘ দেড় বছর পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আ.লীগের। এর আগে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারী উপজেলা আ.লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বর্তমান উপজেলা চেয়ারম্যান এ্যাড.এম মতিউর রহমানকে সভাপতি এবং মনিরুজ্জামান সেলিমকে সাধারন সম্পাদক করে দুটি পদ ঘোষণা করে উপজেলা আ.লীগের কমিটি গঠন করা হয়। এরপর করোনার কারনে দীর্ঘ দেড় বছর যাবত পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করতে পারেনি সংগঠনটি।
তবে দলকে গতিশীল করার লক্ষে পূর্নাঙ্গ এ কমিটির সকল নেতৃবৃন্দকে নিয়ে দীর্ঘ দেড় বছর পর গতকাল ১৮ সেপ্টেম্বার উপজেলা পরিষদের কনফারেন্স রুমে সভা করে সংগঠনটি। এসময় পূর্নাঙ্গ কমিটিতে পদ পাওয়া সকল নেতৃবৃন্দের নাম প্রকাশ করে উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম।
কমিটিতে পদ পাওয়া অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল,মৃধা মনিরুজ্জামান জামাল,আ.মজিদ বিকম,ইউসুফ আলী মোল্লা,মাওলানা গিয়াস উদ্দিন সেলিম, শেখ নাসির উদ্দিন, বদিউজ্জান বাদল, বেলায়েত হোসেন মৃধা, এ্যাড.ননী গোপাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খসরু, মনিরুজ্জামান সিকদার, সাইদুর রহমান সাইদ,সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল আহসান ইব্রাহিম, ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, আবুল কালাম আজাদ ইমরান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল হাওলাদার, দপ্তর সম্পাদক লিয়াকত আলী সিকদার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেলোয়ার হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক আঃ হালিম খান,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আঃ জব্বার গাজী, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আঃ কাদের খান, ত্রান ও সামজ কল্যান বিষয়ক সম্পাদক মাষ্টার হাবিবুরর হমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু তালেব,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক রতন কুমার বাহার, মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা বেগম সেফা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম হাওলাদার,কোষাধ্যক্ষ শাহাদাত হোসেন ফকির,যুব ও ক্রীড়া সম্পাদক উত্তম কুমার সাহা, শিক্ষা বিষয়ক সম্পাদক মাষ্টার দেবাশিষ হালদার,শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান মতি,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সালেহ আহমেদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন চন্দ্র হালদার,সহ-দপ্তর সম্পাদক হায়দার আলী সিকদার।
এ ব্যাপারে উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড এম মতিউর রহমান বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী দলকে সুসংগঠিত করতে গতকাল শনিবার সদ্য ঘোষিত উপজেলা আ.লীগের কার্য নির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দকে নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। মাঠ পর্যায়ে সংগঠনের কার্যক্রম গতিশীল করুন এবং আসন্ন ইউপি নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ব্যাপারে নির্দেশনা প্রদান করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap