শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে ইন্দুরকানীতে করোনার গণটিকা কার্যক্রমে ব্যাপক সাড়া

প্রধানমন্ত্রীর জন্মদিনে ইন্দুরকানীতে করোনার গণটিকা কার্যক্রমে ব্যাপক সাড়া

0 Shares

মোঃ শাহাদাত হোসেন বাবু:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে করোনার গণটিকা কার্যক্রমে পিরোজপুরের ইন্দুরকানীতে ব্যাপক সাড়া পড়ে। মঙ্গলবার সারাদেশের মত ইন্দুরকানীতে সকাল ৯ টা থেকে 3টা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের নয়টি টিকা কেন্দ্রে নিবন্ধন কৃত ব্যাক্তিদেরকে টিকা প্রদান করা হয়। সারাদিন বৈরী আবহাওয়া উপেক্ষা করে জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে টিকা কেন্দ্রে এসে হাজির হয়। টিকা কেন্দ্র গুলোতে পুরুষের চাইতে মহিলাদের উপস্থিতি সংখ্যা ছিল চোখে পড়ার মতো। সবগুলো কেন্দ্রেই টার্গেট অনুযায়ী শত ভাগ টিকা কার্যক্রম সম্পন্ন হয়েছে। আবার কোন কোন কেন্দ্রে নির্ধারিত টার্গেট পূরণ হবার পরেও উপস্থিতি বেশি থাকায় তাদের টিকা প্রদান করা হয়।

মঙ্গলবার সকালে পিরোজপুর সিভিল সার্জন ডাক্তার হাসনাত ইউসুফ জাকি,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম,ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো:রেজওয়ানুর আলম,মেডিকেল অফিসার নিয়াজ মো:মেহেদী হাসান সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তারা বিভিন্ন টিকা কেন্দ্র পরিদর্শন করে জনসাধারনের উপস্থিতি সংখ্যা দেখে সন্তোষ প্রকাশ করেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান এ্যাড.এম মতিউর রহমান বলেন,প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সারাদেশে ৮০ লাখ ব্যাক্তিদের মাঝে টিকার ডোজ দেওয়ার যে কার্যক্রম তা ইন্দুরকানী উপজেলায় সুশৃঙ্খল ভাবে হয়েছে এবং সাধারন জনগন তাতে সারা দিচ্ছে। পর্যায়ক্রমে এ উপজেলার সকল ব্যাক্তিকে টিকার আওতায় আনা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap