শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ইন্দুরকানীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুৎফুন্নেসা খানমের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন হাটবাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
জানাযায়,উপজেলার বালিপাড়া বাজারের ব্যবসায়ী মো.কামরুল ইসলাম সরকারি জমি দখল করে দোকান ঘর নির্মাণ করেন। তাকে বারবার নোটিশ করা সত্ত্বেও দোকান সরিয়ে না নেওয়ায় শনিবার দুপুরে অভিযান চালিয়ে একটি কাঠের টিনশেট দোকান ভেঙে ফেলা হয়। এসময় একই স্থানে খালের পাশে থাকা মোয়োজ্জেম হোসেনের একটি দোকান ঘর ভেঙে ফেলা হয়। এরপর সরকারের খাস জমি উল্লেখ করে ওখানে সাইনবোর্ড ঝুলিয়ে দেয় উপজেলা প্রশাসন।
এর আগে সকালে ঘোষেরহাট বাজারে সুভাষ মাস্টার নামে এক ব্যক্তি খাল দখল করে ভবন নির্মাণ করায় অভিযান চালিয়ে তা উচ্ছেদ করে প্রশাসন। এছাড়া রেখাখালী সুতারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি ভরাট করে ঘরের নির্মাণ কাজ করায় পরে তা স্থগিত করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুৎফুন্নেসা খামন জানান,উপজেলার বালিপাড়া বাজার ও ঘোষেরহাট বাজারে সরকারী জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণ করায় তা উচ্ছেদ করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap