শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে বালিপাড়া ইউনিয়ন যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে বালিপাড়া ইউনিয়ন যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
ইন্দুরকানীর 3 নং বালিপাড়া ইউনিয়ন যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চাঁন সিরাজিয়া মহিলা আলিম মাদ্রাসার হলরুমে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে অসংখ্য নেতাকর্মী উপস্থিত হন।
বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: ইয়াকুব আলী হাওলাদারের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাহাত খান রাজুর সঞ্চালনায় উক্ত কর্মীসভায় বক্তব্য রাখেন ইন্দুরকানী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিপন, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলু,এসএম মনিরুজ্জামান মনির,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার,বালিপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক শাকিল খান,বালিপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক সভাপতি মো:আলমগীর সেপাই,যুবলীগ নেতা ও ইউপি সদস্য জামাল হোসেন মৃধা,যুবলীগ নেতা বাহাদুর খান,সোহাগ,মাসুম শেখ,লোকমান খান,রুবেল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মো; মামুন সেপাই,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ,চন্ডিপুর ইউনিয়ন যুবলীগ নেতা পারভেজ তালুকদার ও বাপ্পি মোল্লা।
কর্মী সভায় বক্তারা বলেন, বাংলাদেশ যুবলীগ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সব সময় ভ্যানগার্ড হিসেবে পাশে রয়েছে। সংগঠনকে গতিশীল করার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সামনে আমাদের এই উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন। কেন্দ্রের নির্দেশনা মেনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে একাট্টা হয়ে সবাইকে কাজ করতে হবে। এছাড়া আগামী সংসদ নির্বাচনের ব্যাপারেও তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য আমাদের দলীয় সভানেত্রী যে নির্দেশনা দিয়েছেন সে অনুযায়ী আমাদেরকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।
উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দেশ্য করে নেতৃবৃন্দ আরো বলেন,শীঘ্রই বালিপাড়া ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি গঠিত হবে। যোগ্যতা বিবেচনা,সাংগঠনিক কর্মদক্ষতা ও ত্যাগীরাই নতুন কমিটিতে পথ পাবে। কোন হাইব্রিড কিংবা অনুপ্রবেশকারীদের জায়গায় এখানে হবে না।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap