মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে নৌকার মনোনয়ন পেতে মাহাবুবুর রহমানের মতবিনিময় সভা

ইন্দুরকানীতে নৌকার মনোনয়ন পেতে মাহাবুবুর রহমানের মতবিনিময় সভা

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট ঃ

পিরোজপুর জেলার ইন্দুরকানীতে ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা করেছেন আওয়ামীলীগ এর সদস্য এবং দক্ষিন কোরিয়ন আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও সাবেক উপদেষ্টা মাহাবুবুর রহমান মঞ্জু। মঙ্গলবার ২৩ নভেম্বর ইউনিয়নের ৭নং উত্তর কলারণ ওয়ার্ডে সন্ধা ৭টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আব্দুল মজিদ জোমাদ্দার।

মতবিনিময় সভায় নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী মাহাবুবুর রহমান মঞ্জু উপস্থিত সকলের সাথে তার বক্তব্য তুলে ধরেণ। বক্তব্যে বলেন আমি কলেজ জীবন থেকে ছাত্রলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম এরপরে বিদেশে গিয়েও আওয়ামীলীগের সংগঠন করেছি। দেশে থেকে দলের দুর্দিনে আন্দোলন সংগ্রামে মাঠে ছিলা। ২০১৩ সালে যখন দেশে জামায়ত বিএনপি অরজগতা সৃষ্টি করে তখনও আমি এলাকায় আপনাদের পাশে থেকে কাজ করেছি। তিনি সকলকে মাদক, সন্ত্রাস, দুর্নিতী মুক্ত একটি ইউনিয়ন উপহার দেয়ার আশ্বাস দেন।

এসময় আরো বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বর ও যুবলীগ সভাপতি মিজানুর রহমান হাওলাদার, ৫নং ওয়ার্ড এর মেম্বর ও সাবেক বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোস্তফা কামাল হাওলাদার, ৭নং ওয়ার্ড আ’লীগ এর সভাপতি আঃ লতিফ হাওলাদার, সহ সভাপতি রুস্তুম আলী খান, মাস্টার শওকত হাওলাদার, মাস্টার শাহজামাল হাওলাদার, চন্ডিপুর ইউনিয়ন কৃষকলীগ এর সাধারণ সম্পাদক আঃ রহিম খান, সেচ্ছাসেবক লীগ আহবায়ক রাজু হাওলাদার, শ্রমীক লীগ এর জামাল মাতুব্বর, ছাত্রলীগ আহবায়ক জিহাদ হাওলাদার ও মফিজুল ইসলাম প্রমুখ। মতবিনিময় কালে বক্তারা বলেন আমরা নৌকার স্বপক্ষে কাজ করবো আমরা দোয়া করি আপনি নৌকা প্রতীক নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহন করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap