শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

ইন্দুরকানীর বালিপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ইন্দুরকানীর বালিপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
ইন্দুরকানীর ৩নং বালিপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের উদ্যোগে ১০ ই জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সোমবার সন্ধ্যায় সংগঠনটির দলীয় কার্যালয়ে 3নং বালিপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি খলিলুর রহমান হাওলাদারের সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মো: সুমন ফরাজীর সঞ্চালনায় দিবসটি উপকলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ইন্দুরকানী উপজেলা শাখার আহ্বায়ক মোঃ হাকিম হাওলাদার, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইয়াকুব আলী হাওলাদার, উপজেলা শ্রমিক লীগের সদস্য মোঃ আনিসুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য এসএম মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সদস্য মোঃ সেলিম হাওলাদার, সমাজসেবক মোঃ হারুন-অর-রশিদ সহ বালিপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

পরে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap