শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

ইন্দুরকানীতে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের বিদায় সংবর্ধনা

ইন্দুরকানীতে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের বিদায় সংবর্ধনা

0 Shares

 

জে আই লাভলু /শাহাদাত হোসেন বাবু:
ইন্দুরকানীতে পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো:সাজ্জাদ হোসেনের বদলি জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (13 জানুয়ারি) বিকেল তিনটায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান, ইন্দুরকানি থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির, উপজেলা মহিলা ভাইস- চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন, পত্তাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো শাহিন হাওলাদার, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, ইন্দুরকানী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শেখ তৈয়েবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ হাওলাদার, ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি মো: আমজাদ হোসেন বাচ্চু প্রমূখ।

এসময় ইন্দুরকানী উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন একজন দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে পিরোজপুর জেলায় অনেক উন্নয়ন করেছেন। তিনি অত্যন্ত আন্তরিক, বিনয়ী এবং সদালাপী একজন মানুষ। তিনি পিরোজপুরে পালনকালীন সবার কাছে একজন মানবিক জেলা প্রশাসক হিসেবে পরিচিতি পেয়েছেন। তার কথা এ এলাকার মানুষ সব সময় মনে রাখবে।
জেলা প্রশাসক আবু আলী মো:সাজ্জাদ হোসেন বলেন,আমি দীর্ঘদিন পিরোজপুরে দায়িত্ব পালন করেছি। এখানে সবার সাথে একটা আত্নার বন্ধন তৈরী হয়েছে। আমি চলে গেলেও পিরোজপুরকে সবসময় মনে রাখব।

অনুষ্ঠান শেষে বিদায়ী জেলা প্রশাসককে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

পরে তিনি ইন্দুরকানী বাজারে মুক্তিযোদ্ধা মার্কেট ও কলারন খেয়াঘাট মসজিদের এর শুভ উদ্বোধন করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap