বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৮ অপরাহ্ন

তৃণমূল আওয়ামীলীগকে আরও শক্তিশালী করতে হবে ………………………………….. পিরোজপুরে আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম

তৃণমূল আওয়ামীলীগকে আরও শক্তিশালী করতে হবে ………………………………….. পিরোজপুরে আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম

0 Shares

ইন্দুরকানী বার্তা :
বাংলাদেশ আওয়মীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, একটানা ১৩ বছর আ.লীগ ক্ষমতায় রয়েছে এই ভেবে বসে থাকলে চলবেনা। সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির জন্য আমাদের তৃণমূল আওয়ামীলীগকে আরও শক্তিশালী করতে হবে।
আপনারা যখন বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে কাজ করছেন, অপশক্তিরা তখন আন্দোলন সংগ্রামের নামে মানুষ পুড়িয়ে কয়লা করে দিয়েছে। এদের কোন রাজনৈতিক আদর্শ নাই। এদের কোন চেতনা নাই। যা আছে সবই দেশ বিরোধী ও সাম্প্রদায়িক ধংষের চেতনা। জনগনের ভোটে নির্বাচিত সরকারের উপর তাদের আস্থা নাই, তাদের আস্থা অনির্বাচিত সরকারের উপর। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, কি কারনে জনগন তাদের ভোট দেবে? তারাতো প্রতিদিন আন্দোলন করেন, দল গঠন করেন আর প্রতিদিনই সরকার পতন করেন। তিনি হুশিয়ার করে বলেন, আমরা এমন দল গঠন করবো যে পালানোর পথ পাবেন না।

বাহাউদ্দিন নাছিম আরো বলেন, তারা জাতির পিতাকে হত্যা করে হত্যার বিচার ২১ বছর আটকে রেখেছিল। শেখ হাসিনা ক্ষমতায় এসে যখন বিচারের দায়িত্ব হাতে নিয়েছে তখন তারা সকল ধরনের ষড়যন্ত্র করেছে। তাদের জাতির পিতার হত্যাকারী বললে তারা লজ্জা পায়। ওরা দেশ বিরোধী, ওরা মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী। আমাদের শত্রুরা আমাদের শেষ করে দেয়ার জন্য প্রতিটি মূহুর্তে অপেক্ষা করে। অতএব সাবধান থাকতে হবে।

আজ শনিবার (০৫ মার্চ) দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পিরোজপুর জেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল এর সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদারের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, সদস্য আনিসুর রহমান, সদস্য গোলাম কবীর রব্বানী চিনু। সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস। এসময় বাংলাদেশ আওয়ামীলীগ পিরোজপুর জেলা শাখা, বিভিন্ন উপজেলা, বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap