বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪২ অপরাহ্ন

ইন্দুরকানীতে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে গাড়িচাপায় প্রাণ গেল বৃদ্ধার

ইন্দুরকানীতে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে গাড়িচাপায় প্রাণ গেল বৃদ্ধার

0 Shares

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে টিকা দিয়ে বাড়ী ফেরার পথে টিকা কেন্দ্রের সামনে গাড়ী চাপায় প্রিয়া বালা (৭৭) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। ঘাতক পিকআপ টি আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর কমউিনিটি ক্লিনিকের সামনের আঞ্চলিক মহা সড়কে এ দূর্ঘটনা ঘটে। জানা যায়, পিরোজপুর থেকে ছেড়ে আসা একটি পিকাপ ভ্যান প্রিয়া বালাকে উমেদপুর করোনা টিকা কেন্দ্রের সামনের সড়কে চাপা দিলে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। প্রিয়া বালা উমেদপুর গ্রামের মৃত্যু নারায়ন দেবনাথের স্ত্রী।

টিকা নিতে আসা স্থানীয়রা অভিযোগ করে বলেন, টিকা নেওয়ার পরে উমেদপুর কমিউনিটি ক্লিনিকে টিকাদান কেন্দ্রে কোন বিশ্রামের জায়গা না থাকায় অনেকেই অসুস্থ হয়ে পরলেও বাড়ীতে চলে যেতে হচ্ছে। টিকা দিয়ে বাড়ীতে ফেরার সময় প্রিয়া বালা অসুস্থ হয়ে রাস্তার উপরে পড়ে যায়। পিরোজপুর থেকে আসা একটি পিকাপ ভ্যান তাকে চাপা দেয়।

উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোঃ নুরুল আমিন জানান, টিকা নিতে আসা লোকদের অতিরিক্ত ভিড়ের কারণে সকলকে বসতে দেওয়া যায় নাই। প্রিয়াবালা টিকা নিয়ে যাওয়ার সময় ক্লিনিকের সামনে রাস্তার উপরে দুর্ঘটনার শিকার হন।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, সড়ক দুর্ঘটনায় ডিটকা নিতে আসা প্রিয়া বালা নিহত হয়েছে। ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap