বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩১ অপরাহ্ন

ইন্দুরকানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুজনের মৃত্যুর পর মারা গেলেন মিজানও

ইন্দুরকানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুজনের মৃত্যুর পর মারা গেলেন মিজানও

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হাচান দুয়ারী ও শাকিলের মৃত্যুর পর মিজানও চলে গেলেন না ফেরার দেশে। আজ শুক্রবার দুপুর দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মিজান (২৬) মারা যান বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন সাংবাদিকদের এ খবর নিশ্চিত করেন। নিহত মিজান ও হাচান আপন দুই ভাই ছিলেন। এছাড়া শাকিল হাচানের শ্যালক।
জানা যায়, গত শনিবার (২ এপ্রিল) পিরোজপুরের ইন্দুরকানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হন তিন যুবক। উপজেলার পাড়েরহাটে বালুর ড্রেজার মেশিন চালু করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ এর সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মিজান দুয়ারী (২৬) তার ছোট ভাই আবুল হাচান দুয়ারী (২৩) ও তার শ্যালক শাকিলের শরীর সম্পূর্ণভাবে পুড়ে যায়। পরে দ্রুত তাদের উদ্ধার করে একটি প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ তিনজনের মধ্যে গত ৬ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাচান দুয়ারী ও শাকিল। গতকাল বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে দুজনের মরদেহ তাদের নিজ নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আহত মো. মিজান (২৬) ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে আইসিইউতে চিকিৎসারত অবস্থায় শুক্রবার দুপুর দুইটার দিকে মারা যান।
একই পরিবারের তিন জনকে হারিয়ে স্বজনরা এখন শোকের সাগরে ভাসছে। এ মর্মান্তিক ঘটনায় স্বজনদের পাশাপাশি এলাকাবাসীও শোকে কাতর।
নিহত মিজান ও হাচান দুয়ারীর পিতা আবুল দুয়ারী বিলাপ করে বলেন, আমার সব শেষ হয়ে গেল। আমি এই শোক কি করে ভুলব। মনকে শান্তনা দেয়ার ভাষা আমার নেই।
পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান শাওন তালুকদার শুক্রবার দুপুরে প্রতিবেদককে জানান, গত ২ এপ্রিল উপজেলার পাড়েরহাটে বালুর ড্রেজার মেশিন চালু করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ এর সময় তিন যুবক দগ্ধ হন। এর পর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় হাচান ও শাকিল মারা যান। দগ্ধ মিজানও আজ শুক্রবার দুপুরে মারা যান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap