বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০২ অপরাহ্ন

পিরোজপুরে অস্ত্রের মুখে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

পিরোজপুরে অস্ত্রের মুখে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে অস্ত্রের মুখে তুলে নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ অবস্থায় ওই গৃহবধূকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) রাতে পিরোজপুর সদর উপজেলার নরখালী গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ জানান, তার স্বামী ঢাকায় চাকরি করার কারণে তিনি তার বাবার বাড়ি সদর উপজেলার নরখালী গ্রামে বসবাস করেন। তাকে সদর উপজেলার কুমিরমারা-বেকুটিয়া ফেরিঘাট এলাকার বখাটে মাঈনুল বেশ কিছুদিন যাবত মোবাইল ফোনে ও সরাসরি এসে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে মাঈনুলসহ আরও কয়েকজন ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায়। পরে পাশের একটি বাগানে নিয়ে তাকে গণধর্ষণ করা হয়।

ভুক্তভোগী গৃহবধূ আরও জানান, সেখানেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। সারারাত পড়ে ছিলেন সেই বাগানে। পরে ভোরে জ্ঞান ফিরলে তার চিৎকারে পরিবারের লোক এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ভুক্তভোগী গৃহবধূকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap