বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

ইন্দুরকানীতে ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

0 Shares

দিবাকর দত্ত পুলিন:
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর হাটে ৩ তলা ভবনের একটি ছাদ থেকে পড়ে গিয়ে মাহিম (৬) নামে এক শিশুর মর্মমান্তিক মৃত্যু হয়েছে। রোববার (১ মে) বিকাল সাড়ে চারটার সময় উপজেলার চন্ডিপুর হাটে এ দুর্ঘটনা ঘটে। মাহিম খোলপটুয়া নিবাসী গ্রীক প্রবাসী মামুন শিকদারের ছেলে এবং উপজেলা আ.লীগের সাবেক সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামানের নাতি। ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মাহিম ঘরে বসে তার মায়ের সাথে খেলছিল। হঠাৎ করে মাহিম মায়ের চোখ ফাঁকি দিয়ে একা বাসার তিন তলার ছাদে যায় এবং ছাদের দরজা খুলতে গিয়েই মাহিম হয়তো দরজার ধাক্কা খেয়ে নীচে অপর একটি এক তলা ভবনের ছাদে পড়ে যায়। এসময় তার মুখমন্ডল থেতলে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। মাহিমের মা হাসি বেগম একটু পরে তার ছেলের কোন সারা না পেয়ে ডাকতে থাকে এবং কোন উত্তর না পেয়ে ছাদের উপর মাহিমকে খুঁজতে যায়। ছাদের উপরে উঠতেই মাহিমকে রক্তাক্ত অবস্থায় অন্য একটি ছাদে পড়ে থাকতে দেখে।

এসময় হাসি বেগম ডাক চিৎকার দিয়ে নীচে নেমে আসে। হাসি বেগমের ডাক চিৎকার শুনে বাজারের লোকজন এসে জড়ো হয়। পরে মুমুর্ষ অবস্থায় মাহিমকে ছাদ থেকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। শিশু মাহিমের এ মর্মান্তিক মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। রবিবার রাত ১০টায় জানাযা শেষে তাকে খোলপটুয়া পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap