বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৮ অপরাহ্ন

ইন্দুৃরকানীতে বন্ধ থাকা দূর পাল্লার পরিবহন চালুর দাবিতে মানববন্ধন

ইন্দুৃরকানীতে বন্ধ থাকা দূর পাল্লার পরিবহন চালুর দাবিতে মানববন্ধন

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুৃরকানীতে বন্ধ থাকা দূর পাল্লার পরিবহন অবিলম্বে চালুর দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার সকালে সাধারণ জনতার উদ্যোগে আয়োজনে উপজেলার ঘোষেরহাট বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
এসময় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা, ইন্দুরকানী সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ তোবারেক আলী হাওলাদার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল সিকদার, জাতীয় পার্টি (জেপি) উপজেলা স্বে”ছাসেবক পার্টির সভাপতি মোঃ রিয়াজ মাহমুদ, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লাভলু প্রমুখ।
এসময় বক্তারা বলেন, অনতিবিলম্বে দূর পাল্লার পরিবহন ছেড়ে দেয়া না হলে এ উপজেলায় চলাচলকারী লোকাল বাস, মিনিবাস, ইজিবাইক সহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হবে। বক্তারা আরও বলেন, পিরোজপুর বাস মালিক সমিতিরি একটি কুচক্রী মহল এ উপজেলায় দূর পাল্লার পরিবহন চলাচল বন্ধ করে দেয়। জানা যায়, গত ২১ মে ইন্দুরকানী উপজেলা থেকে চলাচলকারী দূর পাল্লার সকল পরিবহন বন্ধ করে দেয়া হয়। পরিবহন বন্ধ করে দেয়ায় ঢাকা, চট্টগ্রাম, ফেনী ও খুলানগামী সকল যাত্রীগণ চরম ভোগান্তিতে পড়েছে। এলাকাবাসীর দাবি জনস্বার্থে দ্রুত দূরপাল্লার পরিবহন চলাচল করার ব্যবস্থা করা হোক।
পিরোজপুর জেলা বাস ও মিনিবাস সমিতির সভাপতি মোঃ জসিম খান জানান, আমরা কোন পরিবহন চলাচলে বাধা দেইনি। পিরোজপুর জেলায় গত কয়েকদিন আগে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র ও ডিসি অফিসের কর্মচারী নিহতের ঘটনায় বাস ভাংচুর সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তাই আমরা চালকদের বৈধ কাগজপত্র চেয়েছি। যারা বৈধ কাগজপত্র দিতে পারবে তারা গাড়ি চালাতে পারবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap