শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় ফল ব্যবসায়ীর মৃত্যু

মঠবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় ফল ব্যবসায়ীর মৃত্যু

0 Shares

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে ট্রাকের ধাক্কায় ফল ব্যবসায়ী মো. বাদশা মিয়া আকন (৬৫) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়।

নিহত বাদশা মিয়া উপজেলার পাচশতকুড়া সেনের টিকিকাটা গ্রামের মৃত আ. কাদের আকনের ছেলে। সে পৌর শহরের ৬নং ওয়ার্ড নিউমার্কেট ২২ ভিটিতে বসবাস করত এবং ফলপট্টি ফল বিক্রি করতো।

জানাগেছে, পৌর শহরের সদর রোডে (৩ মাথায়) মঙ্গলবার সকালে রাস্তা পারাপারের সময় একটি মালবাহী ট্রাক বাদশা মিয়াকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক বিকালে বাদশা মিয়াকে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়। বুধবার সকালে জানাযা নামাজ শেষে বাদশা মিয়াকে নিজ বাড়িতে দাফন করা হয়। এ ঘটনায় থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

মঠবাড়িয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম জানান, নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap