বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৩ অপরাহ্ন

ইন্দুরকানী উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইন্দুরকানী উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0 Shares

মিঠুন কুমার রাজ,স্টাফ রিপোর্টারঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে ইন্দুরকানী মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) মাস্টার শ্রী সুখরঞ্জন বেপারী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রী গৌর কুমার রায় চৌধুরী, শ্রী রন দাস গুপ্ত, শ্রী স্বপন কুমার চক্রবর্তী, চন্দ্র শেখর হালদার, এডভোকেট শ্রী দিলীপ কুমার মাঝি, শ্রী চঞ্চল কান্তি বিশ্বাস, শ্রী তুহিন হালদার তিমির, শ্রী সন্তোষ মজুমদার, শ্রী অমল কৃষ্ণ সাহা তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শ্রী স্বপন কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা শ্রী পরিতোষ হালদার, মাস্টার শ্রী সন্তোষ কুমার শীল।

দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শ্রীমতি দোলা গুহ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইন্দুরকানী উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ননী গোপাল রায়। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ইন্দুরকানী উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব প্রভাষক বিকাশ চন্দ্র হালদার।

এ সময় বক্তারা সরকারের কাছে তারা নানা দাবি তুলে ধরে বলেন পূজা পরিষদের নেতৃত্বে সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে দীর্ঘদিন ধরে আমরা সরকারের নিকট আমাদের দাবির কথা তুলে ধরেছি। কিন্তু অদ্যবধি তার বাস্তবায়ন হয়নি। তাই এই সম্মেলন থেকে ১টি দাবি তুলে ধরছি।
তারা বাংলাদেশে হিন্দুদের জন্য একটি মন্ত্রণালয় ও হিন্দু সুরক্ষা আইন বাস্তবায়নের দাবি জানান।

পরে জেলা কমিটির সিদ্ধান্তে আহ্বায়ক কমিটি ভেঙে দেওয়া হয় এবং ভোটের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়। নতুন কমিটিতে তিনটি পদে নির্বাচনে বিজয়ী হয়েছেন সভাপতি অ্যাডভোকেট ননী গোপাল রায়,সাধারণ সম্পাদক প্রভাষক বিকাশ চন্দ্র হালদার ও সাংগঠনিক সম্পাদক দীপক চন্দ্র বিশ্বাস।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap