বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৩ অপরাহ্ন

ইন্দুরকানীতে বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ইন্দুরকানীতে বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

0 Shares


ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরর ইন্দুরকানীতে বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে শার্মিলা আকতার মীম (১৬) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পত্তাশী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শার্মিলা আকতার মীম ‍উপজেলার পত্তাশী গ্রামের শাহাদৎ হোসেন রানার মেয়ে ও স্থানীয় পত্তাশী জনকল্যান কলেজে একাদশ শ্রেনীর ছাত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কলেজে আসা যাওয়ায় পথে ওই ছাত্রীকে পত্তাশী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের ছেলে তানভির সহ কয়েকজন বখাটে নিয়মিত উত্ত্যক্ত করত। বুধবার ওই বখাটে তানভির সহ তার সহযোগীরা বাড়ী ফেরার পথে কলেজ ছাত্রীকে তুলে নেয়ার হুমকী দেয়। ঐ দিন রাতে মোবাইলে প্রেম করার কথা বলে না করলে তুলে নেয়ার হুমকী দেয় তানভির। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে কলেজ ছাত্রী তার রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। এসময় তার স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। কলেজ ছাত্রীর লাশ পিরোজপুর সদর থানা পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

ছাত্রীর পিতা শাহাদাৎ হোসন রানা জানান, আমি ঢাকা একটি বনফুল কোম্পনিতে চাকুরি করি। নজরুল মাষ্টারের ছেলে বখাটে তানভির সহ তার বন্ধুরা আমার মেয়েকে প্রেম প্রস্তাব দিয়ে দীর্ঘদিন ধরে করে আসছে। বুধবার দিনেও রাতে তাকে তুলে নেয়ার একাধিকবার হুমকী দিলে সে ভয়ে আত্মহত্যা করে। এ বিষয় অভিযুক্ত বখাটেদের বিরুদ্ধে মামলা করব। ‍এ বিষয়ে অভিযুক্ত তানভিরের পিতা মাষ্টর নজরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

পিরোজপুর সদর থানার ওসি আজম মাসুদুজ্জামান জানান,কলেজ ছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap