মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

মঠবাড়িয়ায় বাসচাপায় ২ গরু ব্যবসায়ী নিহত

মঠবাড়িয়ায় বাসচাপায় ২ গরু ব্যবসায়ী নিহত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের চাপায় শনিবার দুপুরে দুই গরুর বেপারী নিহত ও তিন জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আ. আজিজ সিকদারের পুত্র হিরু সিকদার (৫০) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের পুত্র জাহাঙ্গীর ফকির (৫৩)।

এছাড়া আহতরা হলেন, ওই গ্রামের বাবুল হাওলাদারের পুত্র শাহিন হাওলাদার (৩৫), আ. রশিদ মাতুব্বরের পুত্র ইউনুচ মাতুব্বর (৫৮) ও গরু বহনকারী ট্রলি গাড়ির চালক হিরু মীর (৩০)।

আহত সূত্রে জানাগেছে, পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে গরুর মালিক শাহিন ও ইউনুচ শনিবার ভোর রাতে ২ জন শ্রমিক নিয়ে দুইটি ট্রলি গাড়ি যোগে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্তী ভান্ডারিয়া পৌর বাজারে যায়। সকাল সাড়ে নয়টায় গরু বিক্রি শেষে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে আসা ঢাকা থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহন (ঢাকা মেট্টে-ব-১৪-২৭৯০৭৬) একটি ট্রলি গাড়িকে পিছন থেকে চাপায় দেয়। এতে ট্রলি গাড়িটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনা স্থলে ২ জন নিহত ও ৩ জন আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাবলীন আক্তার হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা ৫ বন্ধু ইজিবাইকযোগে ভান্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে যাচ্ছিলেন। এসময় বনফুল গাড়ির চাপায় গরু বেপারীদের রাস্তায় পড়ে থাকতে দেখে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে ড্রাইভারসহ গাড়ির হেলাপার ও সুপারভাইজর পালাতক রয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap