শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

পিরোজপুরে শর্টগান ঠেকিয়ে ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকির অভিযোগ

পিরোজপুরে শর্টগান ঠেকিয়ে ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকির অভিযোগ

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর শহর থেকে দ্রুত গতিতে যাচ্ছিলো একটি প্রাইভেট কার। ঘটনাটি দেখে পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন। গাড়ি চালককে বেপরোয়া গতিতে চালাতে নিষেধ করেন বলে দাবি করেন তিনি ।

এতে ক্ষিপ্ত হয়ে গাড়িচালক গাড়ির পেছন থেকে একটি শর্টগান বের করে আসিফের বুকে ধরেন। এরপর সেটি দিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ করেন ছাত্রলীগ নেতা আসিফ ।

সোমবার বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পুরো চিত্র ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। মঙ্গলবার বিকেলে সিসিটিভি ফুটেজসহ সদর থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী আসিফ ইকবাল।

আফিস ইকবাল বলেন,সোমবার বিকেলে পিটিআই সড়কের পাশে আমিসহ কয়েকজন দাঁড়িয়ে ছিলাম। এ সময় সাদা রংয়ের একটি প্রাইভেট কার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিল। পরে তিনি একটি মোটরসাইকেল চালিয়ে কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন। এ সময় গাড়ির চালক অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি গাড়ি থেকে নেমে কোনো কথা বলার আগেই শটগান লোড করে তার বুকে ঠেকিয়ে গুলি করে মেরে ফেলার কথা বলেন। পরে তার সাথে থাকা কয়েক জন ও পথচারীরা এগিয়ে আসলে শটগানধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন,গাড়িটিতে কোনো নাম্বার প্লেট ছিল না। অস্ত্রধারী ব্যক্তি কে তাকেও চেনেন না তারা।

পিরোজপুর সদর থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap