শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নিখোঁজের একদিন পর বাড়ির পাশের ডোবা থেকে বৃদ্ধা মহিলার মরদেহ উদ্ধার

ইন্দুরকানীতে নিখোঁজের একদিন পর বাড়ির পাশের ডোবা থেকে বৃদ্ধা মহিলার মরদেহ উদ্ধার

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে নিখোঁজের একদিন পর বাড়ির পাশের ডোবা থেকে নিলুফা ইয়াসমিন (৬০) নামে এক বৃদ্ধা মহিলার মরদেহ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিন চন্ডিপুর গ্রাম থেকে ঐ মহিলার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মিরা। নিলুফা ইয়াসমিন ঐ গ্রামের আবু বিশ্বাসের স্ত্রী। ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে নিলুফা ইয়াসমিন একা কলা কাটটে বাড়ির পিছনের একটি বাগানে যান। এরপর থেকে তিনি বাসায় ফেরেননি। পরে পরিবারের লোকজন তাকে বাড়ির আশপাশের বাগান, ডোবা ও খালে খোঁজাখুঁজি করে না পেয়ে ইন্দুরকানী ফায়ার সার্ভিস কর্মিদের খবর দেয়। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির পিছনের একটি কলা বাগানের ডোবা থেকে নিলুফা ইয়াসমিনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মিরা।
ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক সাংবাদিকদের জানান, ধারনা করা হচ্ছে বাড়ির পিছনে একটি ডোবার পাশে গাছের কলা কাটতে গিয়ে ঐ বৃদ্ধা মহিলা পা পিছলে পানিতে পড়ে ডুবে মারা যান। আজ শুক্রবার দুপুরের দিকে ডোবা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap