মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

আ.লীগ নেতা আলতাফ হোসেন বাদশা হাওলাদারের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আ.লীগ নেতা আলতাফ হোসেন বাদশা হাওলাদারের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমানের সেজো ভাই স্থানীয় আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন বাদশা হাওলাদারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার আছর বাদ উপজেলার চন্ডিপুর মহিউদ্দিন মহারাজ শান্তি সংঘের উদ্যোগে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান, উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাগা, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান হাওলাদার, কেসি কলেজের সহযোগী অধ্যাপক এমএ কাইয়ুম জোমাদ্দার, ইউপি সদস্য আবু তালেব, মো: শহিদুল ইসলাম, মো: সগীর মাতুব্বর, ইউনিয়ন আ.লীগ নেতা মিজান মোল্লা,ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জে আই লাভলু, ইন্দুরকানী উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক দিবাকর দত্ত, চন্ডিপুর ইউনিয়ন কৃষক লীগের সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ন আহবায়ক সিরাজুল ইসলাম টিটু,চন্ডিপুর মহিউদ্দিন মহারাজ শান্তি সংঘের সভাপতি আবু হোসেন, সাধারণ সম্পাদক জাকির গাজী,চন্ডিপুর ইউনিয়ন মহিউদ্দিন মহারাজ যুব ঐক্য পরিষদের সভাপতি রুহুল আমিন রুবেল প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন পশ্চিম বালিপাড়া নুরিয়া মাদ্রাসার সুপার মাওলানা মোঃ ইউনুস।
দোয়া ও মিলাদ মাহফিলে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap