শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

ইন্দুরকানীতে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্প চালু

ইন্দুরকানীতে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্প চালু

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে শোকাবহ আগস্ট উপলক্ষে ফ্রি স্বাস্থ্যসেবা কার্যক্রমের উব্দোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার পাড়েরহাট ইউনিয়ন পরিষদে জজসাহেব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এবং স্থানীয় ইউনিয়ন পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় প্রতি সপ্তাহের শনিবার একদিনের জন্য ফ্রি স্বাস্থ্যসেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উব্দোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান খালেক, উব্দোধক ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, বিশেষ অতিথি ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ননী গোপাল রায়, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন, বিএমএ পিরোজপুর জেলা শাখার সাধারন সম্পাদক ডা: এস এম মিজানুর রহমান, ডা: মো: রমজান আলী,পাড়েরহাট ইউনিয়ন আ.লীগের সভাপতি বাবু গৌতম হালদার প্রমুখ।

উব্দোধনী অনুষ্ঠানে সভাপত্বি করেন জজসাহেব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ফরিদ উদ্দিন আল মাহামুদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জজসাহেব ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক একেএম ইউসুফ আলী আকন। উব্দোধনী দিনে অর্ধ শতাধিকের বেশি বিভিন্ন নারী পুরুষ বিনামূল্যে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন।
পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন বলেন, এখন থেকে প্রতি সপ্তাহের শনিবার এক দিনের জন্য পাড়েরহাট ইউনিয়ন পরিষদে বিনামূল্যে এ স্বাস্থ্যসেবা গ্রহন করতে পারবেন বিভিন্ন বয়সী মানুষ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap