বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনের সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের ভোট গ্রহণ সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৯ টা থেকে শুরু হওয়া এ ভোট চলে দুপুর ২ টা পর্যন্ত।

পিরোজপুরে ৭টি সাধারণ ওয়ার্ডে ২৬ জন এবং সংরক্ষিত নারী আসনে ৩টি ওয়ার্ডে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। ইভিএমএ ভোটাদের ভোট গ্রহণের পরে খুব তারাতারি ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনের সহকারী রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা জানান, নির্বাচনে জেলার নাজিরপুর উপজেলা ১ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে সুলতান মাহমুদ ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম সুজিত সিকদার পেয়েছেন ৩৩ ভোট। নেছারাবাদ উপজেলা ২ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে জাকারিয়া খান স্বপন ১১৫ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম মোঃ সেলিম হোসেন পেয়েছেন ৩০ ভোট। পিরোজপুর সদর উপজেলা ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ ওসমান সিকদার পেয়েছেন-৫৩ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম মোঃ রফিকুল ইসলাম সুমন পেয়েছেন ৪২ ভোট। ইন্দুরকানী উপজেলা ৪ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ মনিরুজ্জামান সেলিম হাওলাদার ৪২ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম আবুল কালাম আজাদ ১৬ ভোট। কাউখালী উপজেলার ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ মহিদুল ইসলাম ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম রফিকুল ইসলাম সুমন পেয়েছেন ৩২ ভোট। ভান্ডারিয়া উপজেলা ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ লিয়াকত হোসেন তালুকদার ৭১ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম মিজানুর রহমান মিলন পেয়েছেন ২০ ভোট। মঠবাড়িয়া উপজেলা ৭ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে আজীম উল হক ৭৭ ভাট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম ইলিয়াস উদ্দিন পেয়েছেন ৪৫ ভোট।

অপরদিকে সংরক্ষিত নারী ওয়ার্ড ১ (নাজিরপুর-নেছারাবাদ) এ জেসমিন আক্তার ময়না ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়। সংরক্ষিত নারী ওয়ার্ড ২ (পিরোজপুর সদর,ইন্দুরকানী ও কাউখালী) এ রোজিনা বেগম ১৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। সংরক্ষিত নারী ওয়ার্ড ৩ (ভান্ডারিয়া-মঠবাড়িয়া) রোকেয়া বেগম ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন। ৩৬ জন প্রার্থীর বিপরীতে মোট ৭৪৭ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচন করছে।

পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমান জানান, জেলা পরিষদ সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। জেলার কোথাও কোন প্রকার অপ্রতিকর কোন ঘটনা ঘটেনি।

প্রসঙ্গত, পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আওয়ামীলীগ নেত্রী সালমা রহমান হ্যাপী বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap