মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ইন্দুরকানীতে মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

ইন্দুরকানীতে মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে মামাকে হত্যার ঘটনায় ভাগ্নের ফাঁসি চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেল ৪টায় ইন্দুরকানী বাজারের সদর রোডে উপজেলাবাসীর আয়োজনে ঘন্টাবাপি এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতের স্বজন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সাউদখালী গ্রামের প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে হত্যার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন সড়ক ও থানা রোড প্রদক্ষিণ করে বেলতলা মোড়ে এসে শেষ হয়।
এর আগে মাস্টার হারেজ উদ্দিন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের ভাই ইউপি সদস্য আব্দুল গাফফার, উপজেলা আ.লীগ নেতা নুরুজ্জামান খান, বালিপারা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আসাদুজ্জামান বাচ্চু, নিহতের ছেলে মোঃ কামাল হোসেন, মেয়ে ফারজানা আক্তার, ছাত্রলীগ নেতা জাহিদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আঃ খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে পরিকল্পিত ভাবে উঠিয়ে নিয়ে পরে পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। এসময় খুনি মজিরুল ইসলাম আকনের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করেন তারা।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর রবিবার সকালে পশু চিকিৎসক আঃ খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে উঠিয়ে নিয়ে যায় তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। পরে উপজেলার ভবানিপুর গ্রামের বারেক মাস্টারের বাড়ির দক্ষিন পাশে একটি নালার ভিতরে পানিতে চুবিয়ে হত্যা করে মাটির ভিতরে পুতে রাখে আঃ খালেক হাওলাদারকে। পরে অভিযুক্ত মজিরুল ইসলাম আকনকে ঐদিন দুপুরে এলাকাবাসীর সহায়তায় ইন্দুরকানী থানা পুলিশ গ্রেফতার করে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap