বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩২ অপরাহ্ন

ইন্দুরকানীতে জাতীয় পার্টি জেপির পত্তাশী ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইন্দুরকানীতে জাতীয় পার্টি জেপির পত্তাশী ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি জেপির পত্তাশী ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার পত্তাশী ইউনিয়ন জেপির উদ্যোগে পত্তাশী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নবগঠিত ইউনিয়ন কমিটির সভাপতি মোঃ এনামুল কবিরের সভাপতিত্বে ও উপজেলা জেপির যুগ্ম-সদস্য সচিব মনিরুজ্জামান রানার সঞ্চালনায় উক্ত সম্মেলনে বক্তব্য রাখেন, সম্মেলনের প্রধান অতিথি উপজেলা জেপির আহ্বায়ক ও পত্তাশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহীন হাওলাদার, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য ও জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর একান্ত সচিব মেজবাহ উদ্দিন, উপজেলা জেপির যুগ্ম আহবায়ক কাওসার উদ্দিন আহম্মেদ দুলাল, উপজেলা জেপির সভানেত্রী সুলতানা রাজিয়া রানী, ভান্ডারিয়া উপজেলা জেপির সহ-সভাপতি রেজা আহম্মেদ দুলাল, ইন্দুরকানী সদর ইউনিয়ন জেপির সভাপতি মোঃ মাহমুদ হোসেন সেলিম, উপজেলা যুব সংহতির সহ-সভাপতি মোঃ খায়রুল বাশার, স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান লাভলু, উপজেলা ছাত্রসমাজের সভাপতি মোঃ জসিম মীর, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।
এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন জেপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলনে পত্তাশী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের জেপির পূর্ণাঙ্গ কমিটি ও ৩১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়।

এসময় বক্তারা বলেন,আনোয়ার হোসেন মঞ্জু আমাদের এ আসনের সংসদ সদস্য থাকায় ইন্দুরকানী উপজেলায় এখন আর রাজনৈতিক হানাহানি ও অস্থিরতা নেই। দল মত নির্বিশেষে সবাই এখন শান্তিতে বসবাস করছে। এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি এই নয় বছরে তিনি ইন্দুরকানীতে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে এ আসন থেকে আবারও বিজয়ী করতে দলের প্রতিটি নেতাকর্মিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap