বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১১ অপরাহ্ন

ইন্দুরকানিতে প্রবীণ সামাজিক কেন্দ্রে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান

ইন্দুরকানিতে প্রবীণ সামাজিক কেন্দ্রে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট : ইন্দুরকানীতে উদ্দীপন প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির স্বাস্থ্য কার্যক্রমের আওতায় পিকেএসএফ এর আর্থিক সহায়তায় ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতাল, বরিশাল এর সহযোগিতায় ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান করা হয়েছে।

রোববার সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের প্রবীণ সামাজিক কেন্দ্রে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

চিকিৎসা ক্যাম্পে ৮২ জন পুরুষ রোগী ও ৮৯ জন মহিলা রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। তাদের মধ্য থেকে ছানি অপারেশন ও লেন্স সংযোজনের জন্য ২২জনকে সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতাল, বরিশালে প্রেরণ করা হয়। চক্ষু ক্যাম্প পরিদর্শন করেন মোঃ মাহবুব আলম, সিনিয়র সহকারী পরিচালক – ২, উদ্দীপন প্রধান কার্যালয়, ঢাকা। উদ্দীপন পিরোজপুর জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান ও আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ কাইয়ুম হোসেন, এ সময় সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী সুভাষ চন্দ্র দে, শাখা ব্যবস্থাপক জনাব বিশ্ব অধিকারী সহ সমৃদ্ধি কর্মসূচির অন্যান্য কর্মকর্তা ও কর্মীগণ উপস্থিত ছিলেন। ক্যাম্প সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন আল মামুন মল্লিক, প্রোগ্রাম অফিসার, পত্তাশী ইউনিয়ন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap