বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৭ অপরাহ্ন

ইন্দুরকানীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

ইন্দুরকানীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে শুক্রবার (৯ ডিসেম্বর) আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস এবং জয়িতা অন্নেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রম উপলক্ষে জয়িতাদের সম্মাননা,র‍্যালি, ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । আলোচনা শেষে বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনকারী পাঁচজন নারীকে জয়িতা পদক প্রদান সহ তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।
ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান।
উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার গাজীর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জেপি’র আহবায়ক ও ২ নং পত্তাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহীন হাওলাদার, ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক,ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম হাওলাদার,সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, উপেজেলা জেপি’র যুগ্ন আহবায়ক কাওসার আহমেদ দুলাল,ইন্দুরকানী সেতারা স্মৃতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবেরা খাতুন,ইন্দুরকানী এম ইউ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ হেলাল গাজী প্রমুখ।
এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ৪ নং সদর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন, বীর মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার, উপজেলা আ. লীগের সাবেক সাধারন সম্পাদক মৃধা মনিরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে ৫ জন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয় । নির্বাচিত ৫ জন নারীকে ক্র্যাস্ট, সনদপত্র সহ উত্তরীয় উপহার প্রদান করে রাষ্ট্রের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap