মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

ইন্দুরকানীর পাড়েরহাটে সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

ইন্দুরকানীর পাড়েরহাটে সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

0 Shares

মো মাসুদ রানা:
পিরোজপুরের ইন্দুরকানীতে ১ নং পাড়েরহাট ইউনিয়নে সড়কের নির্মাণ কাজের উদ্বোধন হয়েছে।
সোমবার সকালে পিরোজপুর প্রকল্পের আওতায় এবং এলজিইডি বিভাগের বাস্তবায়নে পাড়েরহাট ইউনিয়নের বটতলা থেকে লক্ষীদিয়া পর্যন্ত কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান।
সড়কের ইউনিয়নের বটতলা নামক স্থান থেকে শুরু হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন হাওলাদারের বাড়ির সামনে দিয়ে লক্ষীদিয়া বাজার পর্যন্ত নির্মাণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন পাড়েরহাট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন, আওয়ামী লীগের সদস্য ফেরদৌসী জাহান, পাড়েরহাট ইউনিয়নর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহসিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান মিরাজ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইলিয়াছ হোসেন,যুগ্ন-সম্পাদক মাসুদ রানা, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান,৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন বলেন, আমি নির্বাচিত হওয়ার পর গত এক বছরে এলাকায় ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছি। অনেক রাস্তা ঘাট, পুল, কালভার্ট করেছি। ইনশআল্লাহ আমার সময়ের মধ্যে পাড়েরহাট ইউনিয়নে সকল রাস্তা কার্পেটিং করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap