বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ইন্দুরকানীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা তথ্য অফিসের উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার ইন্দুরকানীর উপজেলার রামচন্দ্রপুর পি এস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।
উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
রামচন্দ্রপুর পি এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাষীশ হালদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-পরিচালক জেলা তথ্য কর্মকর্তা মোঃ শাহ আলম,ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক,ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মনিরুজ্জামান সিকদার,ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি এইচ এম ফারুক হোসাইন,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর,ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন বাবু প্রমুখ।
প্রধান অতিথি এম মতিউর রহমান বলেন, আজকে আমরা স্বাধীনতার যে সুফল পাচ্ছি তার পিছনে বঙ্গবন্ধু সারাজীবনের ত্যাগ রয়েছে। একজন সত্যিকারের দেশ প্রেমিক হতে হলে জাতির জনক বঙ্গ বন্ধুকে জানাটা আমাদের প্রয়োজন। আগামী প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে বেশি করে জানতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap