রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৫:০৯ অপরাহ্ন

ইন্দুরকানীর বালিপাড়ায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ইন্দুরকানীর বালিপাড়ায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও অপতৎপরতা সৃষ্টির প্রতিবাদে ইন্দুরকানীর বালিপাড়া য় বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বালিপাড়া ইউনিয়ন ভূমি অফিসের সামনে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। ৩ নং বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতির সভাপতিত্বে ও ইউনিয়ন আ.লীগ নেতা এ হাচান হিরনের সঞ্চালনায় মিছিল পরবর্তী শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান সেলিম, সহ-সভাপতি মৃধা মো: মনিরুজ্জামান,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাহাত খান রাজু,ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাগা,বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার,যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন গাজী,মুক্তিযোদ্ধা আবুল কালাম সিপাই,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির,বালিপাড়া ইউনিয়ন জেপির সাবেক আহবায়ক মোয়াজ্জেম হোসেন হাওলাদার, ইউপি সদস্য মিজানুর রহমান মিজান, বালিপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা ও ইউপি সদস্য জামাল হোসেন মৃধা প্রমুখ।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন,উন্নয়নের মাধ্যমে আওয়ামী লীগ যখন দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক সেই সময় উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত জোট দেশকে অস্থিতিশীল করতে নানা ষড়যন্ত্র আটছে। আগামী নির্বাচনকে টার্গেট করে বিগত ১৩ সালের মত তারা ফের নাশকতার পথে হাঁটছে। বিএনপি জামায়াতের এসব অপতৎপরতার বিরুদ্ধে আমাদের সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap