মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

ইন্দুরকানীতে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

0 Shares


মো:শাহাদাত হোসেন বাবু:

‘মানসম্মত প্রাথমিক শিক্ষা,স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা”এ প্রতিপাদ্য নিয়ে পিরোজপুরের ইন্দুরকানিতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ।
এ উপলক্ষে মঙ্গলবার (১৪ মার্চ) চিত্রাংকন প্রতিযোগিতা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।
ইন্দুরকানী উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান ।
এ সময়ে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ননী গোপাল রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম,উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ কর্মকার,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, সাবেক সাধারন সম্পাদক মৃধা মনিরুজ্জামান,যুগ্ন-সম্পাদক মুনিরুজ্জামান সিকদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল খায়ের,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মশিদুল হক,বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন,ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি এইচএম ফারুক হোসাইন প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তেরর কর্মকর্তা,বিদোৎসাহী ব্যাক্তিবর্গ জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap