বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0 Shares

জে আই লাভলু ও শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব একেএমএ আউয়াল।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড মোস্তফা কামাল,সাবেক দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, জেলা আ.লীগ নেতা শহীদুল হক পান্না, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল,যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খসরু, মনিরুজ্জামান শিকদার,সাইদুর রহমান সাঈদ,সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম ইব্রাহিম,হাওলাদার মো: মোয়াজ্জেম হোসেন,আবুল কালাম আজাদ ইমরান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী দিলরুবা নাহার মিলন,পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আজগর,ইন্দুরকানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার,পারেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন হাওলাদার, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন, বালিপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার প্রমুখ। এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনকে গতিশীল করার লক্ষে রমজানের পরে কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন জেলা আ.লীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আলহাজ্ব একেএমএ আউয়াল তার বক্তব্যে বলেন,জননেত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনের ভীত মজবুত করতে হবে।

জিয়াউল আহসান গাজী তার বক্তব্যে বলেন,
বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় অথচ ইন্দুরকানীর আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থান দিন দিন দুর্বল হচ্ছে। এই অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে হবে। তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও জোরদার করতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে তাগিদ দেন তিনি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap