মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন

ইন্দুরকানীতে উদ্বোধনের অপেক্ষায় আশ্রয়ণ প্রকল্পের ৭৪ টি ঘর; উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

ইন্দুরকানীতে উদ্বোধনের অপেক্ষায় আশ্রয়ণ প্রকল্পের ৭৪ টি ঘর; উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে গৃহহীনদের জন্য নির্মিত আরও ৭৪টি ঘর উদ্বোধনের অপেক্ষায়।
আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুর জেলা সহ ইন্দুরকানী উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মান কৃত ঘরগুলোর শুভ উদ্বোধন করবেন এবং ইন্দুরকানী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন। এ বিষয়ে ১৮ মার্চ বেলা ১১টায় স্থানীয় সাংবাদিকদের সাথে ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম প্রেস ব্রিফিং করেন। ভুমিহীন মুক্ত উপজেলা ঘোষণা উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবার গুলোর পুনর্বাসনে সরকারের এ মহতী উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন ইন্দুরকানী প্রেস ক্লোবের সভাপতি এইচ এম ফারুক হোসাইন, সাধারন সম্পাদক খান মো: মনিরুজ্জামান, ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জে আই লাভলু, সাধারন সম্পাদক শাহাতাদত হোসেন বাবু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আজাদ হোসেন বাচ্চু, সাংবাদিক গাজী আবুল কালাম প্রমুখ ।

প্রেস ব্রিফিংয়ে তিনি সাংবাদিকদের জানান, ইন্দুরকানী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে ৪র্থ পর্যায়ে গৃহহীনদের জন্য নির্মান কৃত ২১৪টি ঘরের মধ্যে ইতিমধ্যে ৭৪টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে এবং নির্মাণ কৃত ঘরগুলো ইতিমধ্যে পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান স্যার পরিদর্শন করেছেন। আশা করছি আগামী ২১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী ঘরগুলোর শুভ উদ্বোধন করবেন এবং সেই সাথে এ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন। এছাড়া ৪র্থ পর্যায়ের অবশিষ্ট ১৪০টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। খুব শীগ্রই নির্মাণ কাজ শেষ হবে বলে আমরা আশা করছি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap