বুধবার, ২৪ Jul ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

মঠবাড়িয়ায় বাস দুর্ঘটনা; আইনজীবী নিহত

মঠবাড়িয়ায় বাস দুর্ঘটনা; আইনজীবী নিহত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কে দুরপাল্লার যাত্রবাহী বাস উল্টে সড়কের বাইরে খাদে পড়ে অবিনাশ মিত্র (৬৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো ২২জন গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার রাত পৌণে তিনটার দিকে মঠবাড়িয়া পৌরশহর হতে এক কিলোমিটার দুরে মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাড়কের উত্তর মিঠাখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
ইমা পরিবহন (ঢাকা-মেট্রো-১২-১৩২৯) নামে বাসটি রবিবার দিনগত রাত সাড়ে আটটার দিকে ঢাকার সায়েদাবাদ থেকে ৪৫জন যাত্রী নিয়ে মঠবাড়িয়া-পাথরঘাটার উদ্দেশ্যে ছেড়ে আসে।
নিহত আইনজীবী অবিনাশ মিত্র উপজেলার আঙ্গুলকাটা গ্রামের ভূপেন্দ্র মিত্র এর ছেলে। সে মঠবাড়িয়া আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পিরোজপুর জেলা কমিউিনিস্ট পার্টির নেতা। তিনি ঢাকায় ছেলের বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়ে রবিবার দিনগত রাতে বাসযোগে গ্রামের বাড়ি ফিরছিলেন।
প্রত্যক্ষদর্শী বাসযাত্রী সুমন হাওলাদার জানান, রবিবার রাত সাড়ে আটটার দিকে ঢাকার সায়েদাবাদ ৪৫ যাত্রী নিয়ে ইমা পরিবহনের বাসটি ছেড়ে পাথরঘাটা ভায়া মঠবাড়িয়ার উদ্দেশ্য আসছিলো। রাতে পৌণে তিনটার দিকে মঠবাড়িয়া শহরের উত্তর মিঠাখালী নাম স্থানে পৌঁছলে হঠাৎ করে গাড়িটি সড়কের বামপাশে ছিটকে খাদে পড়ে যায়। এসময় ২২ যাত্রী গুরুতর আহত হন।
গ্রামবাসি আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুয়েত প্রবাসি হাসপাতালে ভার্তি করেন। এর মধ্যে গুরুতর আহত আইনজীবী অবিনাশ মিত্র মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।
অপরদিকে গুরুতর আহত যাত্রী মঠবাড়িয়ার আরিফ হোসেন (৪০), হেলেনা বেগম (৫০), সাব্বির হোসেন (১৪), শামিম মিয়া (২৪) ও পাথরঘাটা উপজেলার নূর আলম (৪৫) ও মিজানুর রহমানকে (৪০) আশংকাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার ঘটনা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর গাড়িচালক ও হেল্পার পালিয়ে যায়। পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত বাসটি আটক করেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap