বুধবার, ২৪ Jul ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

ইন্দুরকানীতে বিদ্যুতায়িত হয়ে পরিবার কল্যান সহকারীর মর্মমান্তিক মৃত্যু

ইন্দুরকানীতে বিদ্যুতায়িত হয়ে পরিবার কল্যান সহকারীর মর্মমান্তিক মৃত্যু

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে বিদ্যুতায়িত হয়ে চামেলী রানী নামে এক পরিবার কল্যান সহকারীর মর্মমান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (২৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের কলারন গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। বিদ্যুৎ স্পৃষ্টে নিহত হওয়া চামেলী রানী (৫৫) কলারন চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাপ্তন প্রধান শিক্ষক মৃত জীবন কৃষœ করের স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মিজান সাংবাদিকদের কাছে এ তথ্য জানান করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চামেলী রানীর স্বামী জীবন কৃষœ কর গত এক বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। স্বামীর মৃত্যুর পর বাড়িতে একা থাকতেন তিনি। তার দুই পুত্র সন্তান থাকলেও তিনি মারা যাওয়ার আগে গতকাল দুপুরে তারা দুভাই ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে যান। দুই ছেলেকে চন্ডিপুর বাসস্ট্যান্ডে এগিয়ে দিয়ে চামেলী রানী বাড়িতে একা ঘরের দরজা বন্ধ করে সাংসারিক কাজ করেন। পরে সন্ধ্যার দিকে তার দুই পুত্র মায়ের নাম্বারে অনেকবার ফোন দিলে তিনি ফোন না ধরায় সন্তানদ্বয় চিন্তিত হয়ে পড়েন। এরপর মায়ের খোঁজখবর নিতে বাড়ির পাশে তার মামা বাবুলকে ফোন করে তাদের বাড়িতে যেতে বললে তিনি সন্ধ্যার দিকে যেয়ে দেখেন ভিতর থেকে ঘরের দরজা বন্ধ রয়েছে। এসময় ঘরের সামনে দাঁড়িয়ে অনেকক্ষণ যাবত চামেলী রানীকে ডাকাডাকি করেন তিনি। কিন্তু কোন সাড়া শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ফেলেন তিনি।
এরপর ভিতরে ঢুকে দেখতে পান তিনি ঘরের মধ্যে ফ্রিজের পাশে মেঝেতে পড়ে আছেন। তার দুহাত ও পেটের কিছু অংশ আগুনে ঝলছে যাওয়া নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে রয়েছে। এরপর আশপাশের লোকজন ডাক দিলে তারা ছুটে আসেন।
ধারনা করা হচ্ছে সুইচ বোর্ডের সাথে টুপিনের একটি প্লাগ লাগানো ছিল। যেটা ঐ সময় অন করা অবস্থায় ছিল। এর অপর অংশ ট্রাংকের উপর ছিল। আর সম্ভবত সেটি দুহাত দিয়ে ধরতে গিয়ে তিনি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: সোহাগ হোসেন বলেন, তার এ মর্মান্তিক মৃত্যু সত্যিই আমাদের কাছে বেদনাদায়ক। তিনি আমাদের মাঠ পর্যায়ের একজন ভাল কর্মি ছিলেন।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, রবিবার সন্ধ্যার দিকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিজ বাড়িতেই কলারন গ্রামের পরিবার কল্যান সহকারী চামেলী রানী মৃত্যুবরন করেন। তখন তিনি বাড়িতে একা ছিলেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap