বুধবার, ২৪ Jul ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

ইন্দুরকানীর বালিপাড়া ইউনিয়ন আলীম মাদরাসার দুটি পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন;একটিতে স্থগিত

ইন্দুরকানীর বালিপাড়া ইউনিয়ন আলীম মাদরাসার দুটি পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন;একটিতে স্থগিত

0 Shares

স্টাফ রিপোর্টার:
ইন্দুরকানীর বালিপাড়া ইউনিয়ন আলীম মাদরাসার নিয়োগ পরীক্ষায় ৩টি পদের মধ্যে ১টি পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। নিয়োগ পরীক্ষার কেন্দ্রে এক প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তারের অভিযোগের কারনে এ পদটির পরীক্ষা স্থগিত করা হয়। পরীক্ষা শুরুর পূর্বে কেন্দ্রে হট্রগোলের কারনে কম্পিউটার অপারেটর পদটির নিয়োগ পরীক্ষা স্থগিত ঘোষণা করেন মাদরাসা নিয়োগ বোর্ড। শনিবার ঐ প্রতিষ্ঠানটিতে কম্পিউটার অপারেটর সহ প্রিন্সিপাল ও ভাইস-প্রিন্সিপাল পদে নিয়োগ পরীক্ষা ছিল। আইন শৃক্ষলা রক্ষাকারী বাহিনী,স্থানীয় ইউপি চেয়ারম্যান, অন্যান্য বিভিন্ন জনপ্রতিনিধি,সাংবাদিক,ক্ষমতাসীন দল সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,নিয়োগ বোর্ডের সদস্যবৃন্দ,প্রতিষ্ঠানটির শিক্ষক,ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ সহ বিভিন্ন স্তরের প্রায় দেড় থেকে দুই শতাধিক লোকের উপস্থিতিতে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিয়োগ বোর্ডের সদস্যবৃন্দ, ডিজির প্রতিনিধি মাদরাসা শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মো: জিয়াউল আহসান এবং মাদরাসা গভণিং বডির সভাপতি মো: সহিদুল ইসলাম দোদুলের শক্ত অবস্থানের কারনে দুটি পদের নিয়োগ পরীক্ষা স্বচ্ছ প্রক্রিয়ায় অনুষ্ঠিত হয়।
জানা যায়, প্রতিষ্ঠানটিতে প্রিন্সিপাল পদে ৯ জন, ভাইস-প্রিন্সিপাল পদে ৬ জন এবং কম্পিউটার অপারেটর পদে ১৫টি আদেন জমা পড়ে। এর মধ্যে প্রিন্সিপাল পদে ৭ জন, ভাইস-প্রিন্সিপাল পদে ৬ জন এবং কম্পিউটার অপারেটর পদে ৭ জন প্রাথী উপস্থিত হন। অনুষ্ঠিত হওয়া দুটি পদের পরীক্ষা শেষে মেধার ভিত্তিতে প্রিন্সিপাল পদে মোঃ আব্দুল মালেক ও ভাইস-প্রিন্সিপাল পদে মোঃ আব্দুল জব্বারকে নিয়োগ দানের জন্য সুপারিশ করা হয়েছে।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি সহিদুল ইসলাম দোদুল জানান, সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল ও ভাইস-প্রিন্সিপাল পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়। মেধার ভিত্তিতে এ দুটি পদে দুজন যোগ্য ব্যক্তিকে নিয়োগ দানের জন্য চুড়ান্ত করা হয়েছে।

এ ব্যাপারে প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবিরুল ইসলাম বলেন, আমরা দুটি পদে স্বচ্ছ প্রক্রিয়ায় নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে পেরেছি। বাকি একটি পদের নিয়োগ পরীক্ষা না হওয়ায় যথাযথ নিয়ম অনুসরণ করে পরে ঐ পদের নিয়োগ দেয়া হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap