শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

0 Shares


ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃস্ট হয়ে ইয়ান হোসেন খান (১৮) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার ( ২৯ মে) দুপুর ১২ টার দিকে দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মিলবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়ান হোসেন খান উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টগড়া গ্রামের মোঃ কামাল হোসেন খানের ছেলে এবং টগড়া দারুল ইসলাম কামিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।

এ ঘটনার সময় সঙ্গে থাকা একই গ্রামের মোঃ জিহাদ হোসেন জানান, সোমবার দুপুরে ইয়ান এবং আরেক জন লোক নিয়ে আমরা দক্ষিণ ইন্দুরকানী গ্রামে ডাব কিনতে যাই। আমি গাড়ীতে বসা ছিলাম আর ইয়ান বাড়িতে ডাব আছে কিনা জিজ্ঞেস করার জন্য বাড়ির ভিতরে ঢোকার সময় হঠাৎ চিৎকার করে বলে আমারে কারেন্টে ধরছে বাঁচান। তখন আমার সাথে থাকা অন্য একজন তার পা ধরে টেনে বিদ্যুতের তার থেকে ছুটিয়ে আনে। পরে তাকে অবচেতন অবস্থায় সাথে সাথে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. বিশ্বজিৎ রায় মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বেলা ১২ টার দিকে মিলবাড়ীর মো. সিদ্দিক হাওলাদারের বাড়িতে ডাব ক্রয় করতে ঢোকার সময় বৈদ্যুতিক খুঁটি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে থাকা তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন ইয়ান। এরপর তার ডাক চিৎকারে স্থানীয় ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে নিয়ে যান।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক জানান, ইয়ান হোসেন নামের এক কিশোর সোমবার দুপুরের দিকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap