বুধবার, ২৪ Jul ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

মঠবাড়িয়ার তুষখালীতে আগুনে পুড়লো ১৪টি দোকান

মঠবাড়িয়ার তুষখালীতে আগুনে পুড়লো ১৪টি দোকান

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে কাপড়, ইলেকট্রিক, মোবাইল, ওষুধ ও স্বর্ণের দোকানসহ মোট ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

জানা যায়, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে আগুন লাগলে স্থানীয়রা প্রথমে নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। প্রায় ৩ ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, এসব দোকানের ভিতরে পুড়ে যাওয়া মালামাল থেকে আগুনের ধোঁয়া উড়ছে। পুড়ে যাওয়া দোকানের সামনে দোকান মালিকদের আহাজারি দেখা যায়। আসন্ন ঈদকে সামনে রেখে এ ঘটনায় অনেক বেশি ক্ষতিগ্রস্ত দোকান-মালিকরা।

ক্ষতিগ্রস্ত দোকান-মালিকরা জানান, সামনে কোরবানির ঈদ উপলক্ষে বিক্রির উদ্দেশে ব্যাংক ও এনজিও থেকে লাখ লাখ টাকা ঋণ করে দোকানে মালামাল মজুত করা হয়। কিন্তু এ দুর্ঘটনা মুহূর্তের মধ্যে সব শেষ করে দিল।

পিরোজপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. সেলিম মিয়া জানান, শর্ট সার্কিটের মাধ্যমে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিকভাবে মনে করছি। পরে তদন্ত সাপেক্ষে সঠিক তথ্য উদঘাটন করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap