বুধবার, ২৪ Jul ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

ইন্দুরকানীতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুরুস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুরুস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
“মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত‍‍” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পুষ্টি সপ্তাহ এর সমাপনী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৯ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান।
আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নূর উদ্দিন আহম্মেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায়,উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমীন বাগা, উপজেলা জেপির আহবায়ক ও পত্তাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: শাহীন হাওলাদার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার,রুপসী বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আজাদ হোসেন বাচ্চু,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর প্রমুখ।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা শিশুর শারীরিক ও মানসিক বিকাশে পুষ্টিগুণ সমৃদ্ধ খাবারের প্রতি গুরুত্বারোপ করে শিশুর পুষ্টি নিশ্চিতে সরকারের বিভিন্ন উদ্যোগকে প্রচার-প্রচারনার মাধ্যমে জনসচেতনতা গড়ে তোলার আহবান জানান।

পরে পুষ্টি সপ্তাহ উপলক্ষে চিত্রাঙ্কণ ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করা বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap